{Bad News} No New Recruitment Unless And Until Fresh Orders Is Issued

Unless And Until Fresh Orders Is Issued by finance department No New Recruitment or engagement is made.

No New Recruitment

আজ একটি গুরুত্বপূর্ণ নোটিশ নাবান্ন থেকে প্রকাশিত হয়েছে । যদিও আগের নোটিশের উপর ভর করে এই নোটিশটি জারি করা হয়েছে। আজকের নোটিশটিতে জানানো হয়েছে যে,আগের যে নোটিশটি জারি করা হয়েছিল তাঁর মেয়াদ ছিল জুন অব্দি। কিন্তু ঐ নোটিশের সময়সীমা বাড়িয়ে সেপ্টেম্বর ২০২০ অব্দি করা হয়েছে।

২৯.০৬.২০২০ সালে জারি করা নোটিশ নাম্বারটি হল- 2069-F(Y) এবং ০২.০৪.২০২০ সালে জারি করা নোটিশ নাম্বারটি হল- 1491-F(Y) । নোটিশ নাম্বারে ক্লিক করে নোটিশ গুলো ডাউনলোড করতে পারবেন।

বেশ কিছু গুরুত্বপূর্ণ কথা বলা হয়েছিল ঐ ০২.০৪.২০২০ তারিখে জারি করা নোটিশে। যেমন

  • নতুন স্কিম নেওয়া হবে না।
  • নতুন নির্মাণ কাজ শুরু করা যাবে না ।
  • গাড়ি,কম্পিউটার,এসি, কুলার, ফার্নিচার কেনা যাবে না।
  • জরুরি পরিষেবার জন্য প্রয়োজনীয় জিনিস কিনতে হলে অর্থ দপ্তরের মঞ্জুরি লাগবে।
  • কোনও প্রকারে নিয়োগ করা যাবে না।
  • এর সঙ্গে বেশ কিছু আরও বিষয়ে ঐ নোটিশে জানানো হয়। কিন্তু বার বার ঐ নোটিশে উল্লেখ করা হয়, কোনও বিশেষ ক্ষেত্রে দরকার পরলে সেটা অর্থ দপ্তরের মঞ্জুরি নিয়ে করা যাবে।
No New Recruitment
No New Recruitment

ঐ নোটিশে আরও জানানো হয়,বেতন, পেনশন নিয়ে কোনও প্রকারে কাটছাঁট করা হবে না। সঙ্গে রাজ্যে যেসমস্ত প্রকল্প (Scheme) চলছে যেমন স্বাস্থ্য সাথী , কন্যাশ্রী, রূপশ্রী প্রভৃতি চলবে। নোটিশ নিয়ে বিস্তারিত ভাবে জানতে উপরে দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করতে পারবেন। সঙ্গে নিয়োগ নিয়ে আরও খবর পড়তে এখানে ক্লিক করুন।

কিন্তু আমারদের সোর্স মারফৎ যেসমস্ত খবরাখবর বেরিয়ে আসছে তাতে জানতে পারছি যে,যেসমস্ত নিয়োগ প্রক্রিয়া জন্য আগেই ছাড় মিলেছে সেই নিয়ে কোনও সমস্যা হবে না এবং সঙ্গে যেসমস্ত নিয়োগ প্রোসেসিং আছে তাঁদের নিয়ে কোনও সমস্যা হবে না ( যেমন আপার প্রাইমারি !!) তবে নতুন টেট নেওয়ার ক্ষেত্রে নবান্নের অনুমতি লাগবে ! ফলে এই নিয়ে চিন্তিত হবার কোনও কারন নেই। এমনিতেই করোনা পরিস্থিত স্বাভাবিক না হলে নতুন টেট হবে না !!

Leave a Comment