{Very Big News}Upper Primary Court Case Hearing 2020

Upper primary court case hearing 2020 updates discuss here .

Upper primary court case hearing 2020

মাননীয় এডভোকেট জেনারেল কিশোর দত্ত আজ নিজের বক্তব্য শেষ করেছেন। গত ১২/১০/২০২০ তারিখে কোর্ট নির্দেশ দেয় যে এডভোকেট জেনারেলকে যে কোর্টে একটি এভিডেভিট জমা করতে হবে। সেই মত আজ তিনি কোর্টে এভিডেভিট জমা করেছেন।

যেহেতু আজ মাননীয় এডভোকেট জেনারেল কিশোর দত্ত আজ নিজের সাবমিশন শেষ করেছেন ,তাই এবার মামলাকারীদের পক্ষে আইনজীবী কমিশনের জমা করা এফিডেভিটের 6 নম্বর প্যারাগ্রাফ এর ভিত্তিতে জবাবী হলফনামা দেবেন আগামী ১৬ তারিখে বলে খবর ! কিন্তু এই জবাবী হলফনামা জমা করার জন্য মামলাকারীদের পক্ষে আইনজীবী ১৯ তারিখ পর্যন্ত সময় চেয়ে নেন যা কোর্ট মঞ্জুর করেন।


পিটিশনারদের প্রার্থনা অনুযায়ী ১৯/১০/২০২০ তারিখের মধ্যে এই এফিডেভিট জমা করার দিন নির্ধারিত হয়েছে বলে খবর !

পিটিশনারদের আইনজীবিদের নিজেদের বক্তব্য রাখার জন্য ১৬/১০/২০২০ তারিখে বেলা ১১ টার এবং ২০/১০/২০২০ বেলা ১১ টার সময় দিন ধার্য্য করা হয়।

এবং এই দিনেই (২০/১০/২০২০) তাদের বক্তব্য শেষ করতে বলা হয়।পিটিশনারদের আইনজীবী এবং স্কুল সার্ভিস কমিশনকে তাদের আরগুমেন্ট Note আকারে জমা করতে বলা হয়েছে ।

kolkata_High_Court
kolkata_High_Court


প্রায় ১ বছরেরও বেশি সময় হয়ে গেলো এই মামলাটি নিয়ে।সুতরাং এই মামলাটি নিষ্পত্তি করাটা খুবই জরুরী । যেহেতু ২১/১০/২০২০ তারিখে পরে কোর্ট লম্বা পুজোর ছুটির পরে যাবে । তাই এই মামলা নিতে আর কোনও তারিখ বাড়ানো যাবে না।

২১/১০/২০২০ তারিখের শুনানির পর কোর্ট এই আপার প্রাইমারির রায় রিজার্ভ রাখবেন ! এর পরে একটি নির্দিষ্ট দিনে এই মামলার ফাইনাল রায় ঘোষণা করবে আদালত বলে খবর।

আজকের কোর্টে গুরুত্বপূর্ণ ডেভেলপমেন্ট এর পরে আপার প্রাইমারির দীর্ঘদিন পরে থাকা নিয়োগ জোট এবার কাটছে বলে মনে করা হচ্ছে । এই নিয়ে আরও খবর পড়তে এখানে ক্লিক করুন

Leave a Comment